মালয়েশিয়ায় বৃহত্তর যশোর জেলা সমিতির আয়োজন

মালয়েশিয়ায় বৃহত্তর যশোর জেলা সমিতির আয়োজন

 

মালয়েশিয়ায় অবস্থিত বৃহত্তর যশোর জেলা সমিতির উদ্যোগে কুয়ালালামপুরের হোটেল সলিলের বলরুমে সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যশোর জেলা সমিতির সিনিয়র যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান ও সাংবাদিক শেখ আরিফুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোরের বিশিষ্ট আইনজীবী, সমাজসেবক ও রাজনীতিবিদ অ্যাডভোকেট সাবেরুল হক সাবু।

উপস্থিত ছিলেন রাজনীতিবিদ ও অ্যাডভোকেট ইদ্রিস আলী, যশোরের সাবেক পৌর চেয়ারম্যান ও রাজনীতিবিদ অ্যাডভোকেট মো. ইসহক, সাবেক যশোর সদর উপজেলা চেয়ারম্যান ও রাজনীতিবিদ রবিউল আলম, আইনজীবী, সমাজসেবক ও রাজনীতিবিদ অ্যাডভোকেট আলহাজ্ব শহীদ মো. ইকবাল হোসেন, ইঞ্জিনিয়ার আহমেদ সুলতানুর রেজা, সমিতির সাধারণ সম্পাদক আলী হোসেন, বৃহত্তর যশোর জেলা সমিতির সদস্য মো. বিল্লাল বিশ্বাস, সহ-সভাপতি ইকবাল হোসেন সেলিম, সম্পাদক কনিকা ইসলাম, বরিশাল সমিতির সভাপতি ও মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এসএম রহমান পারভেজ, গোপালগঞ্জ সমিতির সভাপতি শওকত আলী তিনু, ব্রাহ্মণবাড়িয়া এসোসিয়েশনের সেক্রেটারি ইঞ্জিনিয়ার রাহাদুজ্জামান, চাঁদপুর সমিতির সাধারণ সম্পাদক মাসুদ রানা, মালয়েশিয়ায় বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন, ব্যবসায়ী ও রাজনীতিবিদ মো. শহীদুল্লাহ শহীদ, তালা মাহমুদ তালহা, সমিতির প্রচার সম্পাদক আবু সাঈদ, সদস্য জামান, অধ্যাপিকা রোকসানা আখতার, আজিবর রহমান, রবিউল ইসলাম, আব্দুল গফফার, মোস্তাফিজুর রহমান, মিনারুল প্রমুখ।

Make Website

 

Quick Contact