International

কর্মীরা গণহারে অসুস্থ, ৯০ ফ্লাইট বাতিল

কেবিন ক্রু সংকটের কারণে ৯০টি ফ্লাইট বাতিল হয়েছে ভারতের বিমান পরিবহন সংস্থা এয়ার ইন্ডিয়ার সহযোগী প্রতিষ্ঠান এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের। মঙ্গলবার রাতে এসব ফ্লাইট বাতিল হয়। বুধবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এর এক প্রতিবেদনে এ তথ্য তুলে ধরে বলা হয়, কেবিন ক্রুরা গণহারে অসুস্থতার কারণ দেখিয়ে ছুটি নেওয়ায় এ সংকট দেখা দেয়।

প্রতিবেদনে আরও বলা হয়, প্রায় এক সপ্তাহ আগে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস কর্মচারীদের একটি অংশের সঙ্গে ব্যবস্থাপনা বিভাগের মধ্যে বিরোধ দেখা দেয়। যার ফলে মঙ্গলবার রাত থেকে ৯০টিরও বেশি ফ্লাইট বাতিল হয়েছে।

ভারতের শিল্পগোষ্ঠী টাটার মালিকানাধীন এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের এক মুখপাত্র বলেন, মঙ্গলবার রাত থেকে প্রায় ৩০০ ঊর্ধ্বতন কেবিন ক্রু অসুস্থ হওয়ার সংবাদ দেয় এবং তাদের সেলফোন বন্ধ করে রাখে যাতে তাদের সঙ্গে কোনো যোগাযোগ করা সম্ভব না হয়। গণহাতে তাদের এই ছুটি নেওয়ার কারণে ৯০টিরও বেশি ফ্লাইট বাতিল করা হয়। এতে অনেক যাত্রী আটকা পড়েছেন। 

ওই মুখপাত্র আরও বলেন, ‘আমরা ক্রুদের সঙ্গে যোগাযোগ করি এবং জানার চেষ্টা করি কেন এমনটা হয়েছে। আমরা এই বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি। কারণে ফ্লাইট বাতিল হওয়ায় যাত্রীরা অসুবিধায় পড়েছেন। আমরা যাত্রীদের এই ভোগান্তি দূর করার যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমরা আমাদের যাত্রীদের কাছে এই অপ্রত্যাশিত দুর্ভোগের জন্য আন্তরিকভাবে ক্ষমা চাইছি।’

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button