International

মোদিকে হয়তো আর সাত-আট দিন প্রধানমন্ত্রী বলতে পারব: মমতা

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আর ক্ষমতায় আসতে পারবেন না। তাঁকে হয়তো সাত-আট দিন প্রধানমন্ত্রী বলা যাবে। মঙ্গলবার রাজ্যের বেহালায় এক নির্বাচনী সভায় এ মন্তব্য করেন মমতা।

ভারতের লোকসভা নির্বাচনের সপ্তম বা শেষ দফার ভোট গ্রহণ হবে আগামী ১ জুন। পশ্চিমবঙ্গেও ওই দিন শেষ দফায় ৯টি আসনে ভোট হবে। এর আগে মঙ্গলবার দুটি রোড শো ও একটি নির্বাচনী সভা করেন মমতা। উত্তর ২৪ পরগনার বিরাটি থেকে ওই রোড শো শুরু হয়ে কলকাতা বিমানবন্দরে শেষ হয়। দ্বিতীয় রোড শোটি হয় কলকাতার এন্টালি থেকে বালিগঞ্জ পর্যন্ত।

রোড শো শেষে বেহালায় নির্বাচনী সভায় মমতা বলেন, ‘মোদি এবার আর ক্ষমতায় ফিরবেন না। বিদায় নেবেন। মোদিকে আর হয়তো সাত- আট দিন প্রধানমন্ত্রী বলতে পারব। কারণ, এবার আর ক্ষমতায় আসতে পারবে না তিনি। ক্ষমতায় আসবে ইন্ডিয়া জোট।’

এদিকে শেষ দফার নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার কলকাতায় প্রথমবারের মতো রোড শো করেছেন নরেন্দ্র মোদিও। এদিন সন্ধ্যার পর উত্তর কলকাতার শ্যামবাজারের পাঁচ মাথার মোড় থেকে এই রোড শো শুরু করেন তিনি। এই রোড শোতে মোদিকে দেখার জন্য রাস্তার দুধারে বিজেপির নেতা-কর্মীসহ সাধারণ মানুষের ঢল নামে

কলকাতায় প্রথমবারের মতো রোড শো করেন নরেন্দ্র মোদি

কলকাতায় প্রথমবারের মতো রোড শো করেন নরেন্দ্র মোদি

এই রোড শোতে মোদির সঙ্গে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিধায়ক ও রাজ্য বিধানসভার বিরোধী দলীয় নেতা শুভেন্দু অধিকারী, উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায় এবং দমদমের বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত।

এর আগে উত্তর ২৪ পরগনার অশোকনগর ও দক্ষিণ ২৪ পরগনার বারইপুরে নির্বাচনী জনসভা করেন মোদি। বারইপুরের জনসভায় তিনি ঘোষণা দেন, বাংলায় এবার সবচেয়ে বেশি আসনে বিজেপি জিতবে। ৪ জুন (নির্বাচনের ফলাফল ঘোষণার দিন) নতুন ইতিহাস লেখা হবে। বিজেপি ৪০০ আসন পার করবে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button