Science & Tech

আজ আসছে আইফোন ১৬

প্রতিবছরের মতো এবারও সেপ্টেম্বর মাসের অপেক্ষায় আছেন অ্যাপলপ্রেমীরা। কারণ এ মাসেই মার্কিন প্রযুক্তি প্রতিষ্ঠান অ্যাপল তাদের নতুন পণ্য ও প্রযুক্তি উন্মোচন করে। আজ সোমবার, যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার কুপারটিনোতে অবস্থিত অ্যাপল পার্কে ‘ইটস গ্লো টাইম’ নামের এক বিশেষ অনুষ্ঠানে নতুন পণ্য প্রকাশ করবে অ্যাপল। বাংলাদেশ সময় রাত ১১টায় এই অনুষ্ঠানটি শুরু হবে।

অ্যাপল বরাবরের মতোই তাদের নতুন আইফোন বা অন্যান্য পণ্য সম্পর্কে বিস্তারিত কিছু প্রকাশ করেনি। তবে প্রযুক্তি দুনিয়ায় নানা গুঞ্জন চলছে যে, এবারের অনুষ্ঠানে আইফোন ১৬, আইফোন ১৬ প্লাস, আইফোন ১৬ প্রো এবং আইফোন ১৬ প্রো ম্যাক্স মডেলের চারটি নতুন আইফোন আসতে পারে। এছাড়াও, অ্যাপল ওয়াচ ১০ সিরিজ এবং এয়ারপডস ৪ এর ঘোষণাও আসতে পারে বলে ধারণা করা হচ্ছে। অনলাইনে অনুষ্ঠানটি দেখার উপায়:
অনুষ্ঠানটি অনলাইনে সরাসরি সম্প্রচার করবে অ্যাপল। তাদের অফিসিয়াল ওয়েবসাইট [www.apple.com/apple-events/](http://www.apple.com/apple-events/) এ গিয়ে দর্শকরা এটি সরাসরি দেখতে পারবেন। এছাড়াও, অ্যাপলের ইউটিউব চ্যানেল ও অ্যাপল টিভি অ্যাপের মাধ্যমেও এই অনুষ্ঠানটি উপভোগ করা যাবে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button