Uncategorized

ওবায়দুল কাদের শেখ হাসিনা ক্ষমতাচ্যুত হোক, এটাই অনেকের রাজনীতি ওবায়দুল কাদের

https://dailyinqilab.com/mediaStorage/content/images/2023June/inq-graphics-20230623232417.jpg

অনেকেই চায় না শেখ হাসিনা ক্ষমতায় থাকুক এমন উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আজকে অনেকের ক্ষমতার দরকার নেই। শুধু শেখ হাসিনা ক্ষমতাচ্যুত হোক, এটাই তাদের রাজনীতি। গতকাল শুক্রবার আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দলের আলোচনা সভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের। সভায় সভাপতিত্ব করেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে একটি দল বিদেশিদের সঙ্গে বসে ষড়যন্ত্র করে বাংলায় আবার বিশ্বাসঘাতকতা, রক্ত ঝরাতে চায়। এই অপশক্তিকে রুখতে হবে। এই জঙ্গিবাদী, সাম্প্রদায়িক শক্তিকে রুখতে হবে। এই বাংলাদেশ বিরোধী অপশক্তিকে রুখতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সেন্টমার্টিন অন্য একটা বিদেশী শক্তি লিজ নিতে চায়। সত্য বলতে তিনি (শেখ হাসিনা) কখনও নত হন না, দ্বিধাগ্রস্থ হন না। মির্জা ফখরুল আজকে বলে কৌশল! শেখ হাসিনা ক্ষমতায় থাকার কৌশল, ক্ষমতার রাজনীতি করেন না তিনি। আল্লাহ ছাড়া কাউকে ভয় করেন না, বিবেক ছাড়া কাউকে ভয় করেন না। আজকে সত্য তিনি উদঘাটন করেছেন।

বিরোধীদের ষড়যন্ত্রের বিরুদ্ধে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নেতা-কর্মীদের শপথ নিতে ও অঙ্গীকার করতে হবে উল্লেখ করে তিনি বলেন, আমরা আছি। এই মাটি আমাদের মাটি। এই মাটিতে আমাদের শিকড়। এখানেই আমাদের জন্ম।

এ সময় দলের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহেমদ, সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফসহ দলের কেন্দ্রীয়, ঢাকা মহানগরসহ বিভিন্ন স্তরের নেতারা এবং দলের সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button