USA

প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে প্রথম সাক্ষাৎকার দিচ্ছেন কমলা

যুক্তরাষ্ট্রের ডেমোক্র্যাটিক প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিস এবং তার রানিং মেট টিম ওয়ালজ বৃহস্পতিবার সিএনএনকে সাক্ষাৎকার দিবেন। দলটির মনোনীত প্রার্থী হিসেবে জো বাইডেনের স্থলাভিষিক্ত হওয়ার পর এটি হবে হ্যারিসের প্রথম সাক্ষাৎকার। খবর এএফপির।
প্রায় পাঁচ সপ্তাহ আগে বাইডেন হোয়াইট হাউসের প্রতিযোগিতার দৌড় থেকে বাদ পড়ার পর থেকে রিপাবলিকানরা বারবার ৫৯ বছর বয়সী ভাইস প্রেসিডেন্ট হ্যারিসের বিরুদ্ধে সাক্ষাৎকার এড়ানোর অভিযোগ করে আসছেন।
সিএনএন জানায়, বৃহস্পতিবার জর্জিয়া রাজ্যে প্রচারাভিযানে যাওয়ার সময় এই জুটি সাক্ষাৎকারটি দেবেন এবং এটি একই দিন স্থানীয় সময় রাত ৯টায় প্রচারিত হবে। সিএনএন আরও জানায়, বিস্তারিতভাবে দেওয়া এ সাক্ষাৎকার একটি প্রাইমটাইম স্পেশাল হিসেবে প্রচার করা হবে।
প্রেসিডেন্ট জো বাইডেন পুনঃনির্বাচনের দৌড় থেকে সরে দাঁড়ানোয় ডেমোক্র্যাটিক দলের প্রেসিডেন্ট প্রার্থী মনোনীত হওয়ার পর হ্যারিসের এটি প্রথম সাক্ষাৎকার। সিএনএন জানায়, সাক্ষাৎকারটি অ্যাঙ্কর ডানা বাশ পরিচালনা করবেন। এর আগে ডেমোক্র্যাটিক পার্টির জাতীয় সম্মেলনে দলের আসন্ন মার্কিন প্রেসিডেন্টের প্রার্থী কমলা হ্যারিসকে পূর্ণ সমর্থন দেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।
এ ছাড়া কমলাকে বিজয়ী করে যুক্তরাষ্ট্রে নতুন অধ্যায়ের সূচনা করতে ভোটারদের আহ্বান জানান তিনি। আসন্ন নভেম্বরে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ট্রাম্প। আর বাইডেন সরে যাওয়ায় ডেমোক্র্যাটিক পার্টি থেকে তার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button