Michigan

মিশিগানে সৈয়দপুর কমিউনিটির প্রাণবন্ত মিলনমেলা, মিশিগানে ১১সদস্যের কমিটি ঘোষনা, সভাপতি শিব্বির, সম্পাদক ইয়াহিয়া

মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে বসবাসরত বৃহত্তর সিলেটের সুনামগঞ্জ জেলাধীন সৈয়দপর এলাকার প্রবাসী নারী-পুরুষদের নিয়ে এক অভূতপূর্ব মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। ‘সৈয়দপুর কমিউনিটি অব মিশিগান’ ইউএসএ’র আজ রবিবার (৮/২৫/২০২৪ইং) দুপুরে আল শাহী প্যালেস এন্ড রেষ্টুরেন্টে প্রথমবারের মতো এই জমকালো মিলন মেলার আয়োজন করা হয়। 

এসময় বিশিষ্ট মুরব্বী জামাল হোসেন কুরেশীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মাঝে বেশ কয়েক জন বক্তব্য রাখেন। সমাবেশ থেকে সর্বসম্মত সিদ্ধান্তক্রমে সৈয়দ শিব্বির আহমদকে সভাপতি ও সৈয়দ ইয়াহিয়াকে সাধারণ সম্পাদক করে প্রথমবারের মতো ১১সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি ঘোষণা দেয়া হয়। কমিটির অন্য পদবীধারী ও সদস্যরা হলেন,সহ-সভাপতি সৈয়দ জনি,সাংগঠনিক সম্পাদক সৈয়দ জুন্নুন জাকেরিন,অর্থ সম্পাদক শামছুন্নুর কুরেশী,দপ্তর সম্পাদক সৈয়দ হাবিল,ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ মশরুর আহমেদ,প্রচার সম্পাদক সৈয়দ মামুন আহমেদ এবং সদস্য যথাক্রমে সৈয়দ কাউছার আহমেদ,সৈয়দ নাছিম ও সৈয়দ মাহবুব আহমেদ।

এসময় মুহুমুহু করতালির মাধ্যমে নতুন কমিটিকে স্বাগত জানান, সৈয়দপুর ইউনিয়ন তথা গ্রামের প্রবাসী নারী-পুরুষ। শেষে ভুড়ি ভোজের মাধ্যমে এমন প্রাণবন্ত মিলন মেলার সমাপ্তি ঘটে। 

এদিকে নতুন কমিটির সভাপতি শিব্বির ও সাধারণ  সম্পাদক ইয়াহিয়া জনকণ্ঠ কে জানিয়েছেন, নতুন কমিটির সকলকে নিয়ে তারা মিশিগানে বসবাসরত সৈয়দপুর প্রবাসীদের সার্বিক কল্যাণে কাজ করবেন।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button