Michigan

মিশিগানে হবিগঞ্জ জেলা এসোসিয়েশন-এর কমিটি গঠন

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রবাসী বাংলাদেশিদের অন্যতম বৃহৎ সামাজিক সংগঠন হবিগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব মিশিগানের কার্যকরী পরিষদ গঠিত হয়েছে | 

এই কমিটিতে সভাপতি হয়েছেন মিশিগানের ওয়ারেন সিটিতে বসবাসরত মো: লুৎফুর রহমান শেলু। এছাড়াও সাধারণ সম্পাদক হয়েছেন, মো: আতাউর রহমান, এবং কোষাধ্যক্ষ হয়েছেন মো: আয়াত আলী।

এই নতুন কার্যকরী কমিটি আগামী দুই বছর অর্থাৎ ২০২৪-২০২৫ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবেন। 

জানা গেছে, নতুন এই কমিটির অন্যান্য পদ গুলো পরবর্তীতে দ্রুত পূরণ করা হব।

নতুন কমিটি গঠন উপলক্ষে গতকাল রোববার (২২ অক্টোবর) দুপুরে মিশিগান রাজ্যের হেমট্রামিকের আলাদ্দিন রেস্টুরেন্ট এন্ড সুইটমিটে সংগঠনের পক্ষ থেকে ভুঁড়িভোজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সর্বসম্মত সিদ্ধান্তনুযায়ী এই নতুন কমিটি গঠন করা হয়। 

জানা গেছে, মিশিগানে হবিগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশন গঠিত হওয়ার পর থেকেই এই সংগঠন প্রবাসী হবিগঞ্জবাসীদেরকে ঐক্যবদ্ধ রাখা, আর্থিক সহায়তা প্রদান থেকে শুরু করে প্রতিবছর সামার সিজনে বনভোজন, খেলাধুলা, রাফেল ড্র’র আয়োজন করে। যে অনুষ্ঠানগুলোতে পুরস্কার হিসেবে বিজয়ীদের মাঝে বিলাসবহুল গাড়ি ও অন্যান্য সামগ্রী প্রদান করা হয়। 

এদিকে নবগঠিত কমিটির সভাপতি লুৎফুর রহমান শেলু জানান, এখন থেকে এই নতুন কমিটি শুধু প্রবাসী হবিগঞ্জবাসীই নয়, মিশিগানের সকল শ্রেণীর মানুষের সার্বিক সমস্যা সমাধান ও আনন্দদায়নে কাজ করে যাবে | 

এজন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন |

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button