Science & Tech

স্মার্টফোনে ছবি তুলে তিন হাজার ডলার পুরস্কার জেতার সুযোগ

‘শট অন ক্যামন কনটেস্ট’ নামের আন্তর্জাতিক ছবি তোলার প্রতিযোগিতার আয়োজন করেছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান টেকনো। বাংলাদেশ থেকেও যে কেউ স্মার্টফোনে তোলা ছবি জমা দিয়ে আন্তর্জাতিক এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। সোনা, রুপা ও ব্রোঞ্জ পদক বিজয়ীরা পুরস্কার হিসেবে পাবেন যথাক্রমে ৩ হাজার, ২ হাজার এবং ১ হাজার মার্কিন ডলার। এ ছাড়া ‘লন্ডন ফটোগ্রাফি ট্যুর অ্যাওয়ার্ড’ বিভাগের বিজয়ীরা পাবেন যুক্তরাজ্যের লন্ডন শহর ঘুরে দেখার সুযোগ। আজ এক সংবাদ বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানিয়েছে টেকনো বাংলাদেশ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ছবি তোলার এ প্রতিযোগিতা ডিসকভারি, সুপার নাইট, পোয়েটিক পোর্ট্রেট, ক্রিয়েটিভ পারসপেকটিভ এবং লাইফ ইন মোশন (শর্ট ভিডিও) নামের পাঁচটি বিভাগে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য টেকনো ক্যামন ৩০ সিরিজের ফোন দিয়ে ছবি তুলতে হবে। এরপর সেরা ছবিটি ‘#ShotOnCAMON’ এবং ‘#TECNOCAMON30Series’ হ্যাশট্যাগ লিখে ইনস্টাগ্রামে পোস্ট করতে হবে। ছবি জমা দেওয়ার শেষ সময় ৩০ সেপ্টেম্বর।

টেকনোর তথ্যমতে, সম্প্রতি বাজারে আসা টেকনো ক্যামন ৩০ সিরিজের ফোনে রয়েছে অত্যাধুনিক ইমেজিং প্রযুক্তি। ফলে সহজেই ভালো মানের ছবি তোলা যায়। ৩০ সিরিজের ফোনে থাকা উদ্ভাবনী প্রযুক্তি ও অত্যাধুনিক লেন্সের মাধ্যমে আশপাশের শৈল্পিক দৃশ্য তুলে সহজেই এ প্রতিযোগিতায় অংশ নেওয়া যাবে।

টেকনো আয়োজিত এ প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে যুক্তরাজ্যের জনপ্রিয় ফটোগ্রাফি ম্যাগাজিন অ্যামেচার ফটোগ্রাফার। টেকনো বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজ ও ইনস্টাগ্রামে প্রতিযোগিতার বিস্তারিত তথ্য জানা যাবে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button