Trending

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রোজার আগেই মোবাইল কোর্ট

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, রমজানে দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয়সীমার মধ্যে রাখতে তার আগেই ডিএমপির ভ্রাম্যমাণ আদালত কাজ শুরু করবে। এজন্য তারা যথাযথ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছেন। রমজান শুরুর আগেই কার্যক্রম শুরু করা হবে। 

গতকাল বুধবার রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয়ে সংগঠনটির সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সিটি এডিটর কবি মিজান মালিকের তৃতীয় কাব্যগ্রন্থ ‘মায়াতন্ত্র’র মোড়ক উন্মোচন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ক্র্যাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ শিশু একাডেমির মহাপরিচালক আনজীর লিটন, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি ও সাবেক ক্র্যাব সভাপতি মধুসূদন মন্ডল, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুকুর আলী শুভ, ক্র্যাবের সভাপতি মো. কামরুজ্জামান খান, ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শাহরিয়ার পলাশ, মায়াতন্ত্র বইয়ের প্রকাশক শ্রাবণ প্রকাশনীর কর্ণধার রাবিদ হাসান প্রমুখ।

প্রধান অতিথি ডিএমপি প্রধান বলেন, রমজানে দ্রব্যমূল্য যাতে নিয়ন্ত্রণে থাকে এবং কারো কারসাজির জন্য যাতে বাজারে কোনো অস্থিতিশীল পরিবেশ তৈরি না হয় সেজন্য সরকারের বিভিন্ন দপ্তরের কর্তৃপক্ষ থেকে বিভিন্ন ব্যবস্থা নিয়েছে।

Show More

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button