Michigan

সিলেটের গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস ইউএস’র অভিষেক মিশিগানে অনুষ্ঠিত

মানবতা,সেবা ও সফলতা’ এমন প্রত্যয় নিয়ে এগিয়ে চলা মার্কিন যুক্তরাষ্ট্রের অন্যতম সামাজিক জননন্দিত সংগঠন গোলাপগঞ্জ হ্যাল্পিং হেন্ডস,ইউএস’ নবগঠিত-২০২৪-২০২৭ সাল কমিটির অভিষেক,শপথ গ্রহণ ও ডিনার পার্টি সম্পন্ন হলো মিশিগানে। 

সংশ্লিষ্ট রাজ্যের ওয়ারেন সিটিস্থ বিলাস বহুল রেষ্টুরেন্ট আল শাহী প্যালেস হল রুমে এক জমকালো আয়োজনে আজ রবিবার (১/২৮/২০২৪ইং) রাতে অনুষ্ঠিত এই মনোমুগ্ধকর অনুষ্ঠানে প্রথমেই নব-নির্বাচিত কমিটির সভাপতি হেমট্টামিক সিটি কাউন্সিলের কাউন্সিলম্যান মুহিত মাহমুদ কে শপথ করানো হয়। তারপর সাধারণ সম্পাদক মামুনুল হুদা খান,কোষাধ্যক্ষ আসাবুর রহমান টিপু সহ কার্যকরী কমিটির সকল সদস্যদের কে শপথ করান নব নির্বাচিত সভাপতি মুহিত মাহমুদ। 

পরে এক সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন,সংশ্লিষ্ট সংগঠনের নেতৃবৃন্দ সহ আমন্ত্রিত অতিথিদের একাংশ। অনুষ্ঠানে সিলেটের গোলাপগন্জ ছাড়াও বাংলাদেশের হবিগন্জ,মৌলভীবাজার,সুনামগন্জ, সহ অন্যান্য জেলার বিপুল সংখ্যক প্রবাসী মিশিগানবাসীরাও অংশ নেন।এসময় অনুষ্ঠান স্থল হয়ে উঠে প্রানবন্ত। শেষে এক সুস্বাদু ভুড়ি ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। 

এদিকে অনুষ্ঠানে দেয়া সাক্ষাৎকারে সভাপতি মুহিত মাহমুদ সহ আরো কয়েক প্রবাসী ব্যক্তিত্ব গোলাপগঞ্জ হ্যাল্পিং হেন্ডস,ইউএস’র ভবিষ্যৎ কর্মকান্ড নিয়ে প্রত্যাশা রেখে বলেন,অতীতের মতো এখন থেকে সামনের দিনগুলোতেও এই সংগঠন মিশিগান এবং বিভিন্ন অঙ্গরাজ্য সহ মাতৃভূমি বাংলাদেশ তথা গোলাপগঞ্জবাসীর নানা সমস্যায় আর্থিক সহ নানাভাবে পাশে দাড়াবেন। যার মাধ্যমে প্রবাসী আমেরিকান ও বাংলাদেশের প্রতিটি মানুষের অন্তরে এই সংগঠন স্থান করে নেবে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button