USA

টেলর সুইফটকে ‘মূল্য দিতে হবে’ কেন বললেন ট্রাম্প?

বর্তমানে বিশ্বের অন্যতম জনপ্রিয় এবং প্রভাবশালী পপ তারকা টেলর সুইফট। সম্প্রতি প্রকাশ্যে ডেমোক্রেট প্রার্থী কমলা হ্যারিসকে প্রেসিডেন্ট নির্বাচনে সমর্থন জানিয়েছেন। 

মঙ্গলবার তিনি এক ইনস্টাগ্রাম পোস্টে বলেন, হ্যারিস একজন ‘দক্ষ ও স্থির নেতৃত্বের অধিকারী’ এবং তিনি কমলা হ্যারিস ও তার রানিংমেট টিম ওয়ালজকেই ভোট দেবেন।

সুইফটের এ সমর্থন জানানোর পরই বুধবার প্রতিক্রিয়া জানান রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

এদিন ফক্স নিউজে নিজের প্রতিক্রিয়া জানিয়ে ট্রাম্প বলেন, ‘আমি কখনোই টেলর সুইফটের ভক্ত ছিলাম না… তিনি খুবই উদারপন্থি। তিনি সবসময় একজন ডেমোক্রেটকেই সমর্থন করেন এবং তাকে এর জন্য সম্ভবত মূল্য দিতে হবে’।

এদিকে মার্কিন পপ তারকার এমন পদক্ষেপ তার ভক্তদের মধ্যে নতুন করে আলোড়ন সৃষ্টি করেছে। বিশেষ করে অনেকেই এখন ‘সুইফটিজ ফর কমলা’ নামক একটি প্রচারণা শুরু করেছে। 

যদিও সুইফট অতীতে নির্বাচনী বিষয়ে অনেকটা নিরবই ছিলেন। তবে তিনি এবার এআই-জেনারেটেড ভুয়া ছবি দেখে উদ্বিগ্ন হন এবং নিজের অবস্থান পরিষ্কার করার সিদ্ধান্ত নেন।

সুইফট বলেন, ‘আমি বিশ্বাস করি যে, আমরা এ দেশে আরও অনেক কিছু অর্জন করতে পারি, যদি আমাদের নেতৃত্ব হয় স্থিতিশীল এবং বিশৃঙ্খলামুক্ত’।

সেই সঙ্গে ভোটের আগে তিনি তার ভক্তদের পরীক্ষা-নিরীক্ষা ও গবেষণা করতেও উৎসাহিত করেন এবং জানান, ‘গবেষণাও আপনার এবং সিদ্ধান্তও আপনার’।

সুইফট এ সময় বিশেষভাবে হ্যারিসের রানিংমেট মিনেসোটার গভর্নর টিম ওয়ালজের প্রশংসা করেন, যিনি এলজিবিটিকিউ অধিকার, নারীর অধিকার এবং আইভিএফ নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন।

টেলর সুইফট এর আগেও রাজনৈতিক বিষয়ে প্রকাশ্যে কথা বলেছেন। তিনি ২০২০ সালে জো বাইডেনকে সমর্থন জানান এবং এলজিবিটিকিউ+ অধিকার নিয়ে তার গানের মাধ্যমে বার্তা দেন।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button