Michigan

মিশিগান আওয়ামীলীগের কমিটি ঘোষণা, সভাপতি ছালেহ,সম্পাদক ফয়সল

মার্কিন যুক্তরাষ্ট্রের আওয়ামীলীগ মিশিগান কমিটি ২০২৪-২৬ ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন,মো: সালেহ আহমদ বাদল ও সাধারণ সম্পাদক হয়েছেন ফয়সল আহমদ চৌধুরী। একই কমিটির অন্যান্যরা হচ্ছেন,সহ সভাপতি সিরাজুল ইসলাম সিরুল,যুগ্ম সম্পাদক মো: সাবুল হোসাইন ও সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল মলিক.বাদবাকি পদ গুলো পরবর্তীতে পূরণ করা হবে বলে জানিয়েছে দলীয় সূত্র।

গত (২/১৮/২০২৪)রবিবার সন্ধ্যায় মিশিগান রাজ্যের হেমট্রামিক সিটিস্থ আল মদিনা রেস্টুরেন্টে সংশ্লিষ্ট দল কর্তৃক আয়োজিত এক কর্মী সভায় ওই কমিটি ঘোষণা দেয়া হয়। তার আগে আলমগীর আলীর সভাপতিত্বে এবং সাবুল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা। এতে প্রধান অতিথি ছিলেন,যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সদস্য ও মিশিগান টেস্ট আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো :শাহাব উদ্দিন,ডক্টর রাব্বি আলম,শিরুল মিয়া,রাজন মিয়া,সালেহ আহমদ বাদল,আব্দুল বাছিত,জাবেদ সিরাজ,সুলতান জে শরীফ,জাফর ইকবাল,সিরাজুল ইসলাম,দেলোয়ার হোসাইন,মুমিন হোসাইন,রুম্মান চৌধুরী ইভান,নাহিদ চৌধুরী,সেবুল আহমেদ,রাজ্ রহমান,খাজা আফজাল হোসাইন,আরিফ আহমেদ জিসান,রুমান আহমেদ স্বাগত,সাব্বির সুমন,গৌছ উদ্দিন,শিপলু মিয়া,জয়নাল চৌধুরী সহ আরো অনেকেই।

এ সময় বক্তব্য রাখেন,মোঃ নিজাম উদ্দিন , শিরুল মিয়া , রাজন মিয়া , সালেহ আহমদ বাদল , ডঃ রাব্বি আলম , আব্দুল বাছিত , জাবেদ সিরাজ , সুলতান যে শরীফ ,জাফর ইকবাল মলিক , সিরাজুল ইসলাম , দেলোয়ার হোসেইন , মোঃ আফজাল হোসেইন , মুমিন হোসেইন , রুম্মান চৌধুরী ইভান , সৈয়দ এহিয়া , কামরুল হোসেইন , ইমরান চৌধুরী রাজীব , নাহিদ চৌধুরী , সেবুল আহমেদ , রাজ রহমান , খাজা আফজাল হোসেইন , সৈয়দ হাবিল মিয়া , ইমরান নাহিদ , রেজাউল হাসান, আরিফ আরমান জিসান , রুম্মান আহমেদ স্বাগত , সাব্বির সুমন , গউস উদ্দিন , শিপলু মিয়া , জয়নাল চৌধুরী আরও অনেকে।

বলাবাহুল্য, মিশিগানে টেষ্ট আওয়ামীলীগ ও মহানগর আওয়ামীলীগের পর মিশিগান আওয়ামীলীগ নামে আরো একটি কার্যকরী পরিষদের কমিটি ঘোষণা করা হলো।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button