USA

কণ্ঠশিল্পী মেজবাহিনের গানে গানে নিউইয়র্কে অ্যাল্যামনাই অভিষেক

মহুর্মুহু হর্ষধনি ও করতালির মধ্য দিয়ে এক দৃষ্টিনন্দন জমকালো আয়োজনে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশের অন্যতম বিদ্যাপিঠ হবিগঞ্জ বৃন্দাবন সরকারি মহা বিদ্যালয়ের (কলেজ) অ্যাল্যামনাই এসোসিয়েশনের অভিষেক।

রবিবার সংশ্লিষ্ট সিটির জ্যাকসন হাইটস’র পালকি সেন্টারে এই জমকালো অনুস্ঠানটি সম্পন্ন হয়। 
অনুষ্ঠানের শুরুতেই সংশ্লিষ্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি আবু সাইদ চৌধুরী কুটি’র সভাপতিত্বে চলা এই অনুষ্ঠানে সাবেক সাধারণ সম্পাদক এম আহমেদ ফয়সল বিগত দু’বছরের সার্বিক দিক গুলো তুলে ধরেন। এসময় স্বাগত বক্তব্য দেন সাবেক সভাপতি আবু সাইদ চৌধুরী কুটি।প্রধান অতিথি ছিলেন পুরো যুক্তরাষ্ট্র জুড়ে খ্যাতিমান ব্যক্তিত্ব এটর্নি মঈন চৌধুরী। 

এ সময় বক্তব্য দেন,সংশ্লিষ্ট অনুষ্ঠান পরিচালনা কমিটির আহবায়ক শাহ মোহাম্মদ সাদেক, সদস্য সচিব সোহাগ আফসার।অনুষ্ঠানে অন্যতম ব্যক্তিত্ব হিসেবে বক্তব্য রাখেন, আমেরিকার  জনপ্রিয় বাংলাদেশী টিভি চ্যানেল টিবিএন টুয়েন্টি ফোর এর অন্যতম কর্নধার ও সংশ্লিষ্ট কলেজের প্রাক্তন ছাত্র আহমেদ বার ভূইয়া পুলক।

বিশেষ অতিথি ছিলেন বৃটেন থেকে আগত হবিগন্জের চুনারুঘাট ডেভলাপমেন্ট  এর প্রতিষ্ঠাতা সৈয়দ ফরহাদ হাসান এবং বাবু নারায়ন দেব রায় ও এডভোকেট নাছির উদ্দীন। তারপরপরই বক্তব্য দেন প্রধান নির্বাচন কমিশনার আলমগীর মিয়া,নির্বাচন কমিশনার ইব্রাহীম খলিল বার ভূইয়া রিজু ও নির্বাচন কমিশনার মিয়া মোঃ আছকির।

নব-নির্বাচিত সভাপতি জায়েদুল মুহিত খান ও সাধারণ সম্পাদক সুকান্ত দাশ হরে সহ সকল নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান,এটর্নি মঈন চৌধুরী। এ সময় মুহুর্মুহু করতালি ও হর্ষধ্বনিতে অনুষ্ঠান স্থল হয়ে উঠে প্রানবন্ত। সর্বশেষে আমেরিকার জননন্দিত তরুন প্রজন্মের কন্ঠ শিল্পী মেজবাহিন মেহা একের পর এক গান গেয়ে দর্শকদের মাতিয়ে তুলেন।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Articles

Back to top button